জেমসের জন্মদিনে অন্ধভক্তের উপহার

0
140

বিনোদন ডেস্ক :

শিল্পীদের জন্য ভক্তদের উন্মাদনা নতুন কিছু নয়। ২ অক্টোবর নগরবাউল খ্যাত ব্যান্ড শিল্পী জেমসের জন্মদিন। আর এদিন প্রিয় শিল্পীর জন্মদিন উদযাপন করে চমক সৃষ্টি করলেন তার ভক্ত প্রিন্স মোহাম্মদ।

গতবছর  জেমসের জন্মদিন উপলক্ষে ঢাকা শহরের সাতটি উল্লেখযোগ্য স্থানে বড় আকারের বিলবোর্ড একদিনের জন্য ভাড়া নেন তার অন্ধভক্ত প্রিন্স মোহাম্মদ। বিলবোর্ডগুলো স্থাপন করা হয়েছিলো শ্যাওড়া বাসস্ট্যান্ড, এয়ারপোর্ট সড়ক, মহাখালী, গুলশান ২, কারওয়ান বাজার, শাহবাগ ও নীলক্ষেতে প্রধান সড়কের পাশে।

জেমসের এবারের জন্মদিনেও চোখে পড়ার মতো উদ্যোগ নিলেন প্রিন্স মোহাম্মদ। রবিবার (২ অক্টোবর) প্রিয় শিল্পীকে শুভেচ্ছা জানাতে তিনি একটি পিকআপকে সাজিয়েছেন কেকের আদলে। জেমসের বেশ কয়েকটি ছবি দিয়ে সাজানো এতে লেখা আছে- ‘শুভ জন্মদিন গুরু জেমস। বেঁচে থাকুন অন্তত এক কোটি বছর।’

পিকআপটি রোববার সকাল থেকে দেখা যাচ্ছে ঢাকার রাস্তায়।

একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত প্রিন্স মোহাম্মদ থাকেন পূর্ব রাজাবাজারে। দেশের যে কোনো কনসার্টে জেমস আছেন শুনলেই ছুটে যেতেন তিনি। প্রিয় তারকার বাসায় গিয়েও তার সঙ্গে দেখা করেছেন এই তরুণ।

২০০০ সাল থেকে প্রতি বছর জেমসের জন্মদিন উদযাপন করে আসছেন প্রিন্স মোহাম্মদ। কেক কাটার পাশাপাশি দিনভর বন্ধুদের নিয়ে তার গান শোনেন তিনি। এবারও ধুমধাম করে উদযাপনের জন্য পিকআপ সাজালেন।