জমকালো কনসার্টে সরকারের ৪ বছর পূর্তি

0
30
নানান প্রতিবন্ধকতা উপেক্ষা করে টানা দ্বিতীয় মেয়াদের ৪ বছর পূর্ণ করলো সরকার। তাদের সাফল্যের মাত্রাটাও কম নয়। পদ্মা সেতু নির্মাণ, যোগাযোগ খাতের উন্নয়নে বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়ন, তথ্য ও প্রযুক্তি খাতের অগ্রযাত্রা এই সরকারের সফলতার অনন্য উদাহরণ।
সরকারের এমন উন্নয়ন একটু ভিন্নভাবে উদযাপন করতে সংস্কৃতি মন্ত্রণালয় আয়োজন করেছে এক জমকালো কনসার্টের। ‘উন্নয়ন ও সাফল্যের চার বছর’ শীর্ষক কনসার্ট রাজধানীর আর্মি স্টেডিয়ামে আয়োজন করেছে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়।
গত শুক্রবার বিকেলে অনুষ্ঠিত এই কনসার্টে ছিল দেশের জনপ্রিয় ব্যান্ডগুলোর জমকালো পরিবেশনা। পাশাপাশি নৃত্য শিল্পীদের পরিবেশনা অনুষ্ঠানে যুক্ত করেছে ভিন্ন এক মাত্রা।
জনপ্রিয় বিভিন্ন গানের পরিবেশনার মধ্য দিয়ে দর্শনার্থীদের মাতিয়ে তোলেন দলছুটের বাপ্পা মজুমদার। আর চিরকুট ব্যান্ডের পরিবেশনা তো পুরোই জমিয়ে তোলে আর্মি স্টেডিয়াম।
এদিকে অনুষ্ঠানের আয়োজক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন অনেক বাধা পেরিয়ে সরকার যে সাফল্য অর্জন করেছে তার দৃষ্টান্ত মানুষের সামনে তুলে ধরতে এই আয়োজন করেছেন।
গত শুক্রবার সন্ধ্যায় ‘উন্নয়ন ও সাফল্যের চার বছর’ শীর্ষক কনসার্ট উপভোগ করেন কয়েক হাজার দর্শনার্থী। এদিকে কনসার্টে বড় স্ক্রিনে দেখানো হয় জাতির উদ্দেশ্যে দেয়া প্রধানমন্ত্রীর ভাষণ।