জঙ্গি ও মাদক ব্যবসায়ীরা আত্মসমর্পন করুন-ডিআইজি

0
235

সোহাগ হোসেন :
একজন মা আমাদের সমাজ সংসার ও দেশ জাতি সম্পর্কে ভাল দিক নিদের্শনা দেয়। মাদক ও জঙ্গি আমাদের দেশ ও জাতিকে কুলষিত করছে, পিছিয়ে যাচ্ছি আমরা। মাদকের ভয়াবহ ছোবলে সমাজে অশান্তিসহ মেধাহীন হয়ে পড়ছে যুব সমাজ। শুক্রবার বিকেলে সাতক্ষীরায় মাদক ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে এসব কথা বলেন খুলনা রেঞ্জের ডি.আইজি এস.এম মনির-উজ-জামান বিপিএম।
তিনি বলেন, বিশ্বায়নের এ যুগে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখানো হবে। মাদকের সঙ্গে জড়িত কোন রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধি, পুলিশ কেউই রেহাই পাবে না। পুলিশ ও জনতা এক হয়ে মাদক ও জঙ্গি বিরোধী আন্দোলন গড়ে তুলতে হবে। এ সময় তিনি জঙ্গি ও মাদক ব্যবসায়ীদের পুলিশের কাছে আত্মসমর্পন করার আহবান জানান।
মাদক ও জঙ্গিবাদের প্রতিকার, বাংলাদেশ পুলিশের অঙ্গিকার স্লোগানকে শহীদ আব্দুর রাজ্জাক পার্কে সদর থানা পুলিশের আয়োজনে সমাবেশের সভাপতিত্ব করেন পুলিশ সুপার মো. আলতাফ হোসেন।
সাংবাদিক অসীম চক্রবর্তীর পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, জেলা আ.লীগের সভাপতি মুনসুর আহমেদ, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি ও সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু।
এ সময় আরো বক্তব্য রাখেন জেলা পুলিশিং কমিটির সভাপতি ডাঃ মো. আবুল কালাম বাবলা, সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জী, তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবু বক্কর সিদ্দীক, ঘোনা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ মো.ফজলুর রহমান প্রমুখ।
এ সময় রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।