জঙ্গিবাদের বিরুদ্ধে আদর্শিক জনমত গড়তে হবে

0
15

অনলাইন ডেস্ক:

জঙ্গিবাদের বিরুদ্ধে আদর্শিক জনমত গড়ে তুলতে হবে বলে মন্তব্য করেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। যাতে কোনো জঙ্গিগোষ্ঠী কোমলমতি শিক্ষার্থীদের ব্যবহার করতে না পারে সেজন্য সবাইকে সচেতন থাকার আহ্বান জানিয়েছেন তিনি। বুধবার রাজধানীর একটি হোটেলে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ‘রমজানের তাৎপর্য’ শীর্ষক আলোচনা ও এতিমদের জন্য ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

নৌমন্ত্রী বলেন, ইসলামী ব্যাংক ও ব্যাংক ফাউন্ডেশন বর্তমানে ইসলামের সঠিক শিক্ষার আলোকে মানুষের কল্যাণে কাজ করছে। বিশেষ অতিথির বক্তব্যে ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান বলেন, মানবতার সামগ্রিক কল্যাণ ও উন্নয়ন ইসলামের অন্যতম উদ্দেশ্য। ইসলামী ব্যাংক ও ব্যাংক ফাউন্ডেশন এ লক্ষেই কাজ করছে। অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ মনজুরুল ইসলামের সভাপতিত্বে ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. নাজমুল হাসান, নির্বাহী কমিটির চেয়ারম্যান ইমদাদুল হক, ফাউন্ডেশন কমিটির সদস্য ফকির গুলজার রহমান, ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক মো. নজিবর রহমান এবং ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নির্ধারিত বিষয়ের উপর আলোচনা উপস্থাপন করেন ফাউন্ডেশন কমিটির সদস্য মো. মুখলেছুর রহমান। ইসলামী ব্যাংক ও ব্যাংক ফাউন্ডেশনের ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা-কর্মচারী ও ঢাকার বিভিন্ন এতিমখানার মোট তিনশজন এতিম শিক্ষার্থী এতে অংশগ্রহণ করে।

এস এম পলাশ

LEAVE A REPLY