ছাত্রদল নেতার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

0
90

অনলাইন ডেস্ক :

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাসুদ আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর যাত্রাবাড়ী ফ্লাইওভারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ছাত্রদল নেতা মাসুদ আলম (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, ‘শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং বাংলাদেশি জাতীয়তাবাদ দর্শনের একনিষ্ঠ অনুসারী ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মরহুম মাসুদ আলম’।

তিনি আরও বলেন, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে মানুষের অধিকার আদায়ের আন্দোলন-সংগ্রামে সাহসী ভূমিকার জন্য ছাত্রদল নেতাকর্মীরা তাকে সবসময় শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় তার মৃত্যুতে খবরে আমি গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তাকে জান্নাত নসিবের জন্য।

শোকবার্তায় বিএনপি মহাসচিব মরহুম মাসুদ আলমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এস এম পলাশ