চুয়াডাঙ্গা বিজিবির আটককৃত ১০ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস।

12
171
চুয়াডাঙ্গা প্রতিনিধি:
চুয়াডাঙ্গায় বিজিবির হাতে আটককৃত ১০ কোটি ৪৩ লাখ ২২ হাজার ৭০২ টাকার বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। আজ সোমবার দুপুরে চুয়াডাঙ্গা-৬ বিজিবির কার্যালয়ে  এ মাদকদ্রব্যগুলো ধ্বংস করা হয়।
ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ১ লাখ ৫৮৮ বোতল ফেনসিডিল, ১০৭ কেজি ৯১৫ গ্রাম গাঁজা, ৩৭ হাজার ৮৩১ বোতল মদ ও ২৩ হাজার ২১১ পিচ ইয়াবা। এসব মাদকদ্রব্যগুলো ৬ বিজিবির আওতাধীন চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার ১১৫ কিলোমিটার সীমান্ত এলাকা থেকে আটক করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিজিবির যশোর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কাজী তৌফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্নেল আবু সাঈদ আল মাসউদ, ৬ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল রাশিদুল আলম, ভারপ্রান্ত জেলা প্রশাসক আব্দুর রাজ্জাক, পুলিশ সুপার নিজাম উদ্দিন, পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু প্রমুখ।
প্রধান অতিথি ব্রিগেডিয়ার জেনারেল কাজী তৌফিকুল ইসলাম বলেন, মাদকদ্রব্য নির্মুল করতে হলে শুধুমাত্র আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর একার পক্ষে সম্ভব নয়। এর জন্য প্রত্যেককে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে। মাদক ব্যবসায়ীরা দেশ জাতির শক্র, তাদের সামাজিকভাবে বয়কট করতে হবে।
বিশেষ অতিথি ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আব্দুর রাজ্জাক বলেন, খুলনা বিভাগের মধ্যে মাদক চোরাচালানে চুয়াডাঙ্গার অবস্থান শীর্ষে। ইতিমধ্যে মাদকের বিষয়ে প্রধান মন্ত্রীর কার্যালয় থেকে একটি নির্দেশনা দেওয়া হয়েছে। বিভিন্ন সংস্থার তথ্য মতে জেলায় মাদক চোরাকারবারী ও গড ফাদার রয়েছে ২শ জন। খুব শীঘ্রই সেইসব চোরাকারবারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
দৈনিক সাতক্ষীরা/জেড এইচ

12 COMMENTS