চুয়াডাঙ্গার দামুড়হুদায় সন্ত্রাসী বিদ্যুৎ অস্ত্রসহ আটক

0
38

চুয়াডাঙ্গা প্রতিনিধি :
চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কোষাঘাটা সড়কে ডাকাতি ও ছিনতাইয়ের প্রস্তুস্তিকালে বিদ্যুৎ (২৮) নামের চিহৃত সন্ত্রাসীকে আটক করেছে দামুড়হুদা মডেল থানা পুলিশ। সে চুয়াডাঙ্গা সদর উপজেলার টেইপুর গ্রামের আঃ মান্নানের ছেলে। বৃহস্পতিবার দিনগত রাত ২ টার দিকে দামুড়হুদার কোষাঘাটাস্থ বিল্ড ব্রিক্স ইটভাটার সন্নিকটস্থ থেকে তাকে আটক করা হয়।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মুখোশধারী ১০-১২ জন দূর্বৃত্ত কোষাঘাটাস্থ বিল্ড ব্রিক্স ইটভাটার সন্নিকট সড়কে ছিনতাইসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা মডেল থানার ওসি আবু জিহাদের নেতৃত্বে সেকেন্ড অফিসার এসআই আনোয়ার হোসেন বাবু, এসআই আমাজাদ হোসেন ও এএসআই সবেদ আলী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ ধাওয়া করে সন্ত্রাসী দলনেতা ডাকাত সর্দার বিদ্যুৎকে আটক করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়। পুলিশ তার দেহ তল্লাশি করে একটি দেশীয় তৈরী রিভালবর ও একটি তাজা গুলি উদ্ধার করেন। এ ঘটনায় সেকেন্ড অফিসার আনোয়ার হোসেন বাদী হয়ে আটক বিদ্যুৎসহ অজ্ঞাতনামা ৭-৮ জনের নামে অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ বলেন, আটককৃত বিদ্যুৎ এলাকার একজন চিহিৃত সন্ত্রাসী। সে চুয়াডাঙ্গাসহ পার্শবর্তী মেহেরপুর, ঝিনাইদহ, যশোর জেলায় পুলিশ পরিচয়ে সড়কে ছিনতাই, ডাকাতি ও চরমপন্থী দলের নাম ভাঙ্গিয়ে মোবাইলে চাঁদাবাজী করে আসছিল। আজ দুপুরে তাকে ৫ দিনের রিমান্ডের আবেদন চেয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

মিরাজুল ইসলাম