গুলিস্তানে বাসের ধাক্কায় পিকআপ উল্টে আহত ১০

1
100

অনলাইন ডেস্ক :

রাজধানীর গুলিস্তান জিরো পয়েন্টে একটি বাসের ধাক্কায় একটি পিকআপ ভ্যান উল্টে ১০ জন গুরুতরভাবে আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ বলছে, হানিফ অথবা এনা পরিবহনের একটি বাস পিকআপটিকে ধাক্কা দিয়েছে। বুধবার দিবাগত রাত পৌনে ১টায় জিপিওর পাশে এ ঘটনা ঘটে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) ভোজন বিশ্বাস  বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনাস্থল থেকে তিনি জানান, একটি বাস বেপরোয়াভাবে এসে পিকআপটিকে পেছন থেকে ধাক্কা দিলে পিকআপটি উল্টে যায়। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে এসআই ভোজন বিশ্বাস জানান, কেউ বলছে এনা পরিবহনের বাস, কেউ বলছে হানিফের বাস। আমরা বিষয়টি যাচাই-বাছাই করছি।

পুলিশ ছয়জনের কথা বললেও ঢামেকের জরুরি বিভাগের আহতাবস্থায় পিকআপের ১০ জন যাত্রী চিকিৎসা নিতে এসেছেন। তারা হলেন রোকন (২৫), রহিম (২০), মিঠুন (৩৭), সুমন (২৮), ফজলু (২২), খোকন (২৫), রোমান (২১), হারুন (৫০), নারায়ণ (৪৫) এবং অজ্ঞাত (৫০) এক ব্যক্তি। এদের মধ্যে ফজলু, রোমান ও খোকনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। আহতরা জানান, সিরাজগঞ্জ জেলায় একটি মেলার উদ্দেশে রাজধানীর শনির আখড়া থেকে পিকআপটি ভাড়া করে মালামাল নিয়ে যাচ্ছিলেন তারা। হঠাৎ পেছন থেকে একটি বাস তাদের ধাক্কা দিয়ে চলে

এস এম পলাশ

1 COMMENT

  1. With havin so much content do you ever run into any
    issues of plagorism or copyright violation? My site has a
    lot of exclusive content I’ve either written myself or outsourced but it seems a lot of it is popping
    it up all over the web without my permission. Do you know any ways to help protect against content from being stolen? I’d definitely appreciate it.