খুলনায় কলেজের অনুষ্ঠানে ছাত্রকে ছুরি মেরে খুন

0
154
ডেস্ক রিপোর্ট:
খুলনা পাবলিক স্কুল অ্যান্ড কলেজের পুনর্মিলনী অনুষ্ঠান চলাকালে সপ্তম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। নিহতের নাম শেখ ফাওমিদ তানভীর রাজিম (১৫)। সে সপ্তম শ্রেণিতে পড়ত। গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।
খুলনা পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল মো. জাহাঙ্গীর হোসেন গণমাধ্যমকে বলেন, কলেজের ৩১ বছর পূর্তি উপলক্ষে প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। শনিবার রাতে ছিল অনুষ্ঠানের দ্বিতীয় দিন। রাতে মঞ্চে বাউল গান চলছিল।
এ সময় রাজিম অধ্যক্ষের বাসভবনের সামনে বসে অনুষ্ঠান দেখছিল। তখনই দুর্বৃত্তরা তার বুকে ছুরি চালায়। সঙ্গে সঙ্গে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত রাজিমের বাবা মোংলা বন্দরের অবসরপ্রাপ্ত কর্মকর্তা শেখ জাহাঙ্গীর হোসেন এবং মা বয়রা পুলিশ লাইন স্কুলের শিক্ষিকা। তাঁরা বয়রায় বসবাস করেন। ছাত্র হিসেবে রাজিম মেধাবী ছিল। ক্লাসে তার রোল নম্বর ছিল ২।
শুক্রবার থেকে পুনর্মিলনী অনুষ্ঠান শুরু হয়। সেদিন রাতে অনুষ্ঠানে গান পরিবেশন করেন শিল্পী জেমস। সেই রাতে কলেজের গেট বন্ধ থাকায় বহিরাগতরা ভেতরে প্রবেশ করতে পারেনি। কিন্তু গতকাল রাত ৯টার পর গেট খুলে দেওয়া হয় বলে জানান খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন।
ওসি আরো জানান, কারা কেন রাজিমকে হত্যা করেছে, সে সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।