খালেদার রূপরেখা অনুযায়ী পরবর্তী নির্বাচন হবে : মোশাররফ

2
258

অনলাইন ডেস্ক :

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনে হবে না। বেগম খালেদা জিয়া নির্বাচনকালীন সরকারের যে রূপরেখা দিবেন সেই অনুযায়ী নির্বাচনকালীন সরকার দেশে নির্বাচন পরিচালনা করবে। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর রমনায় অবস্থিত ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের আইইবি মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। তারেক রহমানের ১১তম কারাবন্দি দিবস উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে জাতীয়তাবাদী যুবদল।

মোশাররফ হোসেন বলেন, আওয়ামী লীগের নেতারা বলেন যে তাদের অধীনে বিএনপি নির্বাচনে যাবে। তারা এ কথা বলে দেশের জনগণকেও দলের নেতাকর্মীদের বিভ্রান্ত করার চেষ্টা করছে। স্পষ্টভাবে বলতে চাই, আগামী নির্বাচন শেখ হাসিনার অধীনে হবে না। আগামী নির্বাচনের সরকার সম্পর্কে দেশনেত্রী বেগম খালেদা জিয়া খুব শিগগিরই রূপরেখা দিবেন। সেই রূপরেখা অনুযায়ী নির্বাচন কালীন সরকার এ দেশে নির্বাচন পরিচালনা করবে। তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়া নির্বাচন কালীন সরকারের যে রূপরেখা দিবেন তা উপেক্ষা করে গায়ের জোরে ২০১৪ সালের ৫ জানুয়ারির পুনরাবৃত্তি করতে চান তাহলে এ দেশের মানুষ আগের মত প্রতারিত হয়ে ঘরে বসে থাকবে না। দেশের মানুষ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সরকার পতন ঘটিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকার কায়েম করে তার নেতৃত্বে নির্বাচনে যাবে। সেই নির্বাচনে জাতীয়তাবাদী শক্তি দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জনগণ ক্ষমতায় বসাবে।

যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নিরবের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।

এস এম পলাশ

2 COMMENTS

LEAVE A REPLY