ক্ষুদে গানরাজে রুনা লায়লা

0
156

বিনেদন ডেস্ক :

জাতীয় চলচ্চিত্র দিবস উপলক্ষে দর্শকপ্রিয় রিয়েলিটি শো ‘ক্ষুদে গানরাজ’র একটি বিশেষ পর্ব নির্মিত হয়েছে। এ পর্বে উপস্থিত ছিলেন কিংবদন্তি সংগীতশিল্পী রুনা লায়লা। পুরো রেকর্ডিংজুড়েই তিনি ছিলেন হাস্যজ্জ্বোল।

কখনো বিচারকের আসনে, কখনো শিশু-কিশোরদের সাথে মঞ্চে আবার কখনো অনুষ্ঠানটি সম্পর্কে তার অভিজ্ঞতার কথা বলে সময় কাটিয়েছেন। রুনা লায়লা মূলত: অংশ নিয়েছেন ক্ষুদে গানরাজের ফাইনাল রাউন্ডের অতিথি বিচারক হিসেবে। এ রাউন্ডের প্রচার শুরু হবে রুনা লায়লার অংশগ্রহণে দুটি পর্ব প্রচারের মধ্য দিয়ে। পর্ব দুটি প্রচার হবে ৩ ও ৪ এপ্রিল রাত ৮টায় চ্যানেল আইতে।

চ্যানেল আই জানিয়েছে, পর্ব দুটিতে ব্যবহত হয়েছে রুনা লায়লার কণ্ঠের ৮০ দশকের চলচ্চিত্রের গান। যা কিনা চলচ্চিত্রে ব্যবহত হয়েছিল শিশু-কিশোরদের চরিত্রে। ‘ডিয়ন চকলেট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ’ সিজন-৬, পাওয়ার্ড বাই শরীফ কিচেন স্টার-এর প্রধান বিচারকের দায়িত্ব আছেন ফেরদৌস আরা এবং এস আই টুটুল।

অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন মীম চৌধুরী ও পরিকল্পনা ও পরিচালনা করছেন ইজাজ খান স্বপন। এ পর্ব দুটি সম্প্রতি ধারণ করা হয়েছে চ্যানেল আই ভবনে ক্ষুদে গানরাজের স্টুডিও সেটে।

এস এম পলাশ