কালিগজ্ঞ উপজেলা আওয়ামীলীগের আলোচনা সভা

0
135

শহর প্রতিনিধি :

সাতক্ষীরায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভায় যুবলীগের মান্নান বাহিনীর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা এবং স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল এর সাতক্ষীরা আগমন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুরে জেলা আওয়ামীলীগের সভাপতির সাতক্ষীরা বাসভবনে কালিগজ্ঞ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, কালিগজ্ঞ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাঈদ মেহেদী, সাবেক সাধারণ সম্পাদক এড. মোজাহার হোসেন কান্টু, সাবেক সহ-সভাপতি দক্ষিণ শ্রীপুর ইউপি চেয়ারম্যান প্রশান্ত সরকার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আল-মামুন সরদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবু তালেব সরদার, জেলা তাঁতীলীগের সভাপতি মীর আজহার আলী শাহিন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভায় হামলাকারী ও মদদদাতাদের বিরুদ্ধে স্বোচ্ছার হওয়ার আহবান জানান এবং জঘন্য হামলাকারীদের দলীয়ভাবে বহিষ্কার করার দাবী জানান। এধরনের নোংরা খেলা করে যারা বাংলাদেশ আওয়ামীলীগকে যারা ধ্বংস করতে চাই তাদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে বলে জানান বক্তারা।

সকালে কালিগজ্ঞ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাঈদ মেহেদীর নেতৃত্বে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভায় হামলার প্রতিবাদে ৩শতাধিক মোটরসাইকেল র‌্যালি বের হয়। এসময় কালিগজ্ঞ আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।