কলারোয়ায় প্রশাসন পরিচয়ে দুই ব্যবসায়ীকে অপহরণ : থানায় মামলা

3
175

স্টাফ রিপোটার:
সাদা পোশাকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে বৃহষ্পতিবার গভীর রাতে দুই ব্যবসায়ীকে তুলে নিয়ে গেছে দূর্বৃত্তরা।  সাতক্ষীরার কলারোয়া উপজেলার আলাইপুর গ্রামের নিজ বাড়ি থেকে এদের একটি সাদা মাইক্রোবাসযোগে জোরপূর্বক তুলে নিয়ে যাওয়া হয়। তবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে এদের আটকের কোন খবর নেই।
অপহরণ করা হয়েছে আলাইপুর গ্রামের মৃত.আহাদ আলী সরদারের ছেলে আহসান হাবিব(৪০) ও মৃত. আকবর আলীর ছেলে রুহুল আমীন(৪২)। সম্পর্কে তারা চাচাতো ভাই।
এ ঘটনায় বৃহস্পতিবার বেলা ২টার দিকে অপহরণে অভিযোগে আহসান হাবিবের ভাই আজাদ আলী খান ৮/১০ অজ্ঞাতনামা আসামী করে কলারোয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।
তিনি বলেন, ৮/১০ জন সাদা পোশাকধারী ব্যক্তিদের কাছে লাঠি, লোহার রড, অস্ত্র ও হ্যান্ড কাপ ছিলো। গায়ে ছিলো সাদা গেঞ্জি ও ফুলহাতা শার্ট। রাত একটার দিকে দূর্বত্তরা হানা দেয়। পরিচয় জানতে চাইলে প্রশাসনের লোক পরিচয় দেয়। দরজা খুলতে বলে। এ সময় দরজা না খুললে গেট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আহসান হাবিবকে ধরে নিয়ে গাড়িতে উঠায়। এরপর চাচাতো ভাই রুহুল আমিনকেও ধরে নিয়ে যায়। বাাঁধা দিলে গৃহবধূ চায়না খাতুন (৩০), লিপি বেগম (৩৪) ও জবেদা খাতুন(৭০), তানজিলা খাতুন, মাকসুরা খানম, রাশিদা খাতুন এগিয়ে আসলে পিটিয়ে আহত করে।
এ ঘটনায় কলারোয়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আক্তারুজ্জামান বলেন, ঘটনার পর থেকে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে তাদের অনুসন্ধান করা হচ্ছে। ডিবি পুলিশের সাথে যোগাযোগ করা হয়েছে। কিন্তু তারাও এমন কোন অভিযান করেনি। আহসান হাবিব দুবাইতে ছিলেন। দেশে ফিরেছেন কয়েক বছর আগে। রুহুল আমিন তিন মাস আগে মালয়েশিয়া থেকে দেশে ফিরেছেন।

3 COMMENTS