ওয়ানডে দলে মাহমুদউল্লাহ, ঢাকা ফেরা হচ্ছে না!

0
58

অনলাইন ডেস্ক :

তার দেশে ফেরা নিয়ে ধূম্রজাল। নাটক। মাহমুদউল্লাহ রিয়াদ শততম টেস্ট দলে নেই। টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে বারবার এ তথ্যই নিশ্চিত করা হচ্ছে। মাহমুদউল্লাহ আদৌ দেশে ফিরবেন কিনা এবং ফিরলেও বা কবে ফিরবেন? তা জানাতেই রাজ্যের ধূম্রজাল। সর্বশেষ খবর, বাংলাদেশ সময় গতকাল (সোমবার) রাত ৮টার দিকে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৬ সদস্যের সেই দলের ৭ নম্বরেই আছে মাহমুদউল্লাহর নাম। কাজেই তার দেশে ফেরা নিয়ে আরেক ধাপ সংশয় তৈরি হলো।

আজকালের মধ্যেই দেশে ফিরে গেলে তিন-চার দিন পর আবার তাকে ফিরে আসতে হবে কলম্বোয়। কারণ ২৫ মার্চ প্রথম ওয়ানডের আগে ২২ মার্চ একমাত্র প্রাকটিস ম্যাচ। সেই প্রস্তুতি ম্যাচও গড়াবে কলম্বোয়।  প্রসঙ্গত, ১৮ মার্চ কলম্বোয় আসবেন বাংলাদেশের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এখন দেশে ফিরলে মাহমুদউল্লাহকে মাশরাফির সঙ্গে আবার কলম্বোয় আসতে হবে।

১৯ মার্চ শততম টেস্ট শেষ হলে হয়তো একদিন বিশ্রামের পর টাইগারদের শুরু হবে ওয়ানডে সিরিজে প্রস্তুতি। কাজেই মাহমুদউল্লাহকে ১৮/১৯ মার্চের মধ্যে ফিরে আসতেই হবে। মাত্র তিন-চার দিনের জন্য তাকে শেষ পর্যন্ত আদৌ ঢাকা পাঠানো হবে কিনা; তা নিয়ে সংশয় আরও জোরালো হলো। ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেন, ‘মাহমুদউল্লাহকে আদৌ দেশে পাঠানো হবে কিনা; তা বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন কলম্বোয় পৌঁছানোর পরই বলতে পারবো।’ অবস্থাদৃষ্টে বোঝা যাচ্ছে, মাহমুদউল্লাহর আর ঢাকা ফেরা হচ্ছে না! দলে নতুন মুখ সানজামুল ইসলাম।

১৬ সদস্যের বাংলাদেশ দল
তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, সাব্বির রহমান রুম্মন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি বিন মর্তুজা, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, শুভাশীস রায়, সানজামুল ইসলাম, শুভাগত হোম চৌধুরী ও নুরুল হাসান সোহান।

এস এম পলাশ

LEAVE A REPLY