ওবায়দুল কাদের কোথাও আটকে গেছেন: গয়েশ্বর

0
102

অনলাইন ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কোথাও আটকে গেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য  গয়েশ্বর চন্দ্র রায়।
মঙ্গলবার বেলা ১২ টার দিকে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার দশম কারামুক্তি দিবস উপলক্ষে মহিলা দল আয়োজিত আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।
ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে  গয়েশ্বর রায় বলেন, কত কথা বলে রে… আসলে ওবায়দুল কাদের কোথাও আটকে গেছেন। যে কারণে সকালে এক কথা বলেন, আর বিকেলে আরেক কথা বলেন। রাতে পথচারীরা ভয় কাটাতে যেমন জোরে জোরে গান করে, ওবায়দুল কাদেরও এমন করে কথা বলছেন। আসলে তাদের মধ্যে মসনদ হারানোর ভয় ঢুকে গেছে। তাদের নৌকা চরে আটকে গেছে। ইচ্ছা করলেও আর পারাপার হবে না।
খালেদা জিয়াকে বড় সংস্কারক উল্লেখ করে তিনি বলেন, ভিশন-২০৩০ এর আলোকে যে সংস্কারের প্রস্তাব খালেদা জিয়া করেছেন তা হচ্ছে আসল সংস্কার। মান্নান ভূঁইয়ারা যে সংস্কার কাজ করতে চেয়েছিলেন তা ছিল কুসংস্কার।

মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের পরিচালনায় আলোচনাসভায় মহিলা দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY