এমপি লুৎফুল্লাহ’র ছেলে অনিক আজিজের দাফন সম্পন্ন

0
1340
স্টাফ রিপোর্টার:

সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া ) আসনের এমপি, বাংলাদেশের ওয়ার্কস পার্টির পলিট ব্যুরোর সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ’র একমাত্র ছেলে অনিক আজিজ আত্মহত্যা করেছে। রোববার সকাল ৮ টার দিকে পুলিশ ঢাকার ন্যাম ফ্লাটের ( এমপি হোস্টেল ) বাসা থেকে অনিকের ঝুলান্ত লাশ উদ্ধার করে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৬ বছর।=p-0-02018-01-21_104519

সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ’র ছেলে অনিক আজিজের লাশ রোববার বিকাল সাড়ে ৪ টায় ঢাকা থেকে হেলিকপ্টরযোগে সাতক্ষীরায় আনা হয়। এর পর বাদ মাগরিব সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজার নামাজ শেষে তাকে সাতক্ষীরা জেলা শহরের রসুলপুর কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজার নামাজে সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে।সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ’র একান্ত সচিব জাহাঙ্গির জানান, আজ রোববার ভোর ৬ টার দিকে এমপি লুৎফুল্লাহ’র ও সে (জাহাঙ্গির ) নিজে সাতক্ষীরা থেকে ঢাকার ন্যাম ফ্লাটে গিয়ে পৌছান। ওই বাসায় এমপি লুৎফুল্লাহ’র ছেলে অনিক আজিজ ও তার মেয়ে সৃষ্টি ছিল।
বাসায় গিয়ে অনিক আজিজকে অনেক ডাকাডাকির পরও সে দরজা খুলছিল না। পরে বিকল্প চাবি দিয়ে ঘরের ভিতর প্রবেশ করে তারা দেখতে পান ইন্টারনেট লাইনের তার ফ্যানের সঙ্গে জড়িয়ে অনিক আজিজ ঝুলে রয়েছে। ততক্ষনে তার মৃত্যু হয়েছে।পরে স্থানীয় থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে অনিকের ঝুলান্ত লাশ উদ্ধার করে। সকাল পৌনে ৯ টার দিকে সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে ময়না তদন্তের জন্য তার লাশ সহরোওয়ারদি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ময়না তদন্ত শেষে তার লাশ হেলিকপ্টরযোগে সাতক্ষীরায় আনা হয়।
পরিবারের ধারণা, রাতের কোন এক সময় অনিক আত্মহত্যা করেছে। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা প্রাথমিক ভাবে জানাযায়নি।
অনিক আজিজ এমপি লুৎফুল্লাহ’র একমাত্র ছেলে। অনিক আজিজ দুই ভাই-বোনের মধ্যে সবার বড়। সে খুলনা পলিটেকনিক ইনস্টিটিউট থেকে বিএসসি শেষ করে ঢাকার ড্যাফডিল বিশ্ববিদ্যালয়ে এমএসসি পড়া-লেখা করছিল।