এবার আসছে মিমের নামে গান

0
74

অনলাইন ডেস্ক :

বসগিরি’ ছবিতে চিত্রনায়িকা বুবলীর নামে ‘বুবলী বুবলী বুবলী’ শিরোনামের একটি গান নিয়ে বেশ মাতামাতি হয়েছিল। গানটি বেশ আলোচনাতেও এসেছিলো। তার রেশ কাটতে না কাটতেই এবার আসছে বিদ্যা সিনহা মিমের নামে ‘মিম মিম মিম’ শিরোনামের গান।

সেই গানের সঙ্গে তালমিলিয়ে নাচবেন মিম। গানের কথা লিখেছেন কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়। সুর করেছেন আকাশ সেন। গানে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন আকাশ ও কণা।

গানটির শুটিং হয়েছে গত রোববার। টানা ১৮ ঘণ্টায় ধরে নির্মিত গানটি কোরিওগ্রাফি করেছেন তানজিল আলম। তিনি বলছেন, ‘গানটি একটি পার্টি সং ধাঁচের। ফাটাফাটি ভাবে নাচতে দেখা যাবে মিমকে। বেশ উপভোগ্য হবে গানটি।’

জানা গেল, গানটি মূলত নির্মিত হয়েছে মিম অভিনীত ‘আমি তোমার হতে চাই’ ছবির প্রমোশনের জন্য। আগামী ১৬ ডিসেম্বর ছবিটি দেশব্যাপী মুক্তি পাচ্ছে। এ ছবির নির্মাতা অনন্য মামুন চাইছেন, ছবি মুক্তির আগেই দর্শকদের বাজিমাত করে দিতে।

আজ মঙ্গলবার গানটি প্রকাশ পাবে ‘আমি তোমার হতে চাই’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস’র ইউটিউব চ্যানেলে। এই ছবিতে মিম ছাড়াও অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী, মিশা সওদাগর, দিপালী, ডন, মনিরা মিঠু ও বলিউডের রাখি সাওয়ান্ত প্রমূখ।

এস এম পলাশ