একবছর পর আমিন খান-অপর্ণা

4
237

আমিন খান ঢাকাই ছবিতে একসময়ের জনপ্রিয় নায়ক। আজকাল বড় পর্দার চেয়ে ছোট পর্দাতেই বেশি ব্যস্ত দেখা যায় তাকে। অন্যদিকে অপর্ণা ঘোষ হালের অভিনেত্রীদের মধ্যে আলোচিত একজন। তারা দু`জন জুটি বেঁধে এর আগে ‘তুমি মানে তোমার চলে যাওয়া’ শিরোনামের একটি নাটকে কাজ করেছিলেন।

প্রায় একবছর আবারো এই দুই তারকা একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করলেন। আহসান হাবিবের রচনায় ও শরীফুল ইসলাম শামীমের নির্দেশনায় নাটকটির নাম ‘যে কুঁড়ায় কাঁচের গুঁড়ো’। বৃহস্পতিবার রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে নাটকটির শুটিং শেষ হয়েছে বলে জানালেন পরিচালক।

অপর্ণা বলেন, আমিন ভাইয়ার সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। তিনি ভীষণ স্মার্ট এবং মিশুক একজন মানুষ। সব মিলিয়ে কাজটি খুব ভালো ভাবে শেষ হয়েছে।

রোমান্টিক এবং ফিকশনধর্মী এই নাটকের গল্পে আমিন খান এবং অপর্ণাকে দেখা যাবে দুটি ভিন্ন চ্যালেঞ্জিং চরিত্রে। নাটকে আরেকটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন শাহেদ শরীফ খান।

নাটকটি আসছে ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

4 COMMENTS

  1. My spouse and i got very fulfilled Jordan managed to finish up his investigation through the ideas he made when using the web pages. It is now and again perplexing to simply possibly be making a gift of guidelines which many people might have been making money from. And we also do know we have the writer to appreciate for that. All the illustrations you have made, the simple web site menu, the friendships your site make it possible to engender – it’s got many exceptional, and it’s really making our son in addition to the family do think the theme is amusing, and that is especially mandatory. Thank you for all the pieces!