আশাশুনি উপজেলা চেয়ারম্যানের কুশপুত্তলিকা দাহের প্রতিবাদে মানববন্ধন

0
233

নিজস্ব প্রতিনিধি :
আশাশুনি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এবিএম মোস্তাকিমের কুশপুত্তলিকা দাহের প্রতিবাদে কাদাকাটি ও কুল্যায়  মানববন্ধন করা হয়েছে।
আশাশুনি উপজেলার কাদাকাটি পূর্ব বাজারে সোমবার বিকাল ৫টা থেকে কাদাকাটি আরার যুব সংঘের আয়োজনে এলাকার শত শত নারী পুরুষের অংশগ্রহনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। এসময় উপজেলা আ’লীগ সাংগাঠনিক সম্পাদক বিমল কৃষ্ণ গাইন, দরগাহপুর ইউপি আ’লীগ সাবেক সভাপতি মোঃ আক্তারুজ্জামান, মহিলা মেম্বও শাশ্বতী রানী সরকার, কাদাকাটি আরার যুব সংঘের সভাপতি সাজ্জাদুল হক টিটুল, সম্পাদক তানবীর হোসেন রিপন,আ’লীগ নেতা আঃ সুবহান প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে সোমবার বিকাল ৪টায় কুল্যার মোড়ের বাঁকা সড়কে স্থানীয় নারী পুরুষের অংশগ্রহনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। আশাশুনি থানা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য মোঃ মিকাইল ইসলামের নেতৃত্বে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ও বক্তব্য রাখেন আ’লীগ নেতা গোলাম সরোয়ার, মহিলা আ’লীগ নেত্রী মোছাঃ তফুরা বেগম, পুলিশিং কমিটির সদস্য মোছাঃ ছবেদা বেগম,মোঃ রবিউল ইসলাম রবি আব্দুল্লাহ আল মামুন, মোঃ আবু সাঈদ প্রমূখ।
প্রত্যেক মানববন্ধন থেকে ২অক্টোবর সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে আশাশুনি উপজেলা চেয়ারম্যার এবিএম মোস্তাকিমের কুশপুত্তলিকা দাহের নিন্দা ও প্রতিবাদ করা হয়। এবং বক্তারা এহেন কর্মকান্ডের সাথে সরাসরি সংশ্লিষ্ট তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

মোঃ নুর আলম/আক/ই।

LEAVE A REPLY