আন্তঃজেলা মোবাইল চোর সিন্ডিকেটের ২ সদস্য আটক

0
463
বিশেষ প্রতিনিধি:
আন্তঃজেলা মোবাইল চোর সিন্ডিকেটের মূল হোতা আরিফ(২৮) ও সহযোগী আব্দুল মজিদ(৪৮)কে ২৭ টি নতুন মোবাইল ফোনসহ আটক করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ। মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে নিশ্চিত হয়ে মঙ্গলবার ভোর ৫টায় যশোরের চৌগাছা এলাকায় আরিফের শ্বশুর অজিউল্লাহর বাড়ি থেকে তাকে ২৬ টি মোবাইল সহ আটক করা হয়।

পরে আরিফের স্বীকারোক্তি অনুযায়ী একই এলাকা থেকে যশোর জেল রোড এলাকার মৃত আব্দুর রহিম বক্সের পুত্র আব্দুল মজিদকে আরো একটি মোবাইলসহ আটক করে পুলিশ। আরিফ যশোরের রাম নগর রাজারহাট এলাকার আবুল কালামের পুত্র এবং যশোর, খুলনা ও সাতক্ষীরা এলাকার মোবাইল চোর সিন্ডিকেটের মূল হোতা।

উল্লেখ্য, গত ৮ নভেম্বর সাতক্ষীরার মোবাইল প্লাস শো রুমের মার্কেটিং অফিসার সিম্পোনি ব্র্যান্ডে এক কার্টুন মোবাইল শো রুম থেকে বের করে ভ্যান ডাকতে যায় পথিমধ্যে কার্টুনটি চুরি হয়ে যায়। এঘটনায় মোবাইল প্লাসের স্বত্বাধিকারী জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন মোবাইল ফোন গুলোর আইএমই নাম্বার উল্লেখ্য করে একটি সাধারণ ডায়েরি করেন। সেই সূত্র ধরে, ট্রাকিংয়ের মাধ্যমে সাতক্ষীরা সদর থানার এসআই মিরাজ আহমেদ ও এএসআই এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহম্মেদ বলেন, তাদের আদালতে প্রেরণ করে রিমান্ড চাইলে বিজ্ঞ আদালত পরবর্তী শুনানির জন্য দিন ধার্য করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

দৈনিক সাতক্ষীরা/জেড এইচ