আজ স্কটল্যান্ডে যাবেন শাকিব খান, তবে…

0
90
বিনোদন ডেস্ক:
ক’দিন আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে নেয়া হয় দেশের শীর্ষ নায়ক শাকিব খানকে। সেখানে বেশ কিছু মেডিকেল চেকআপ করানোর পর গতকাল বিকালেই সুস্থ হয়ে তিনি বাসায় ফেরেন।
এই প্রসঙ্গে শাকিব খান বলেন, ডা. ওয়াদুদ চৌধুরীর তত্ত্বাবধানে ছিলাম। বেশ কিছু মেডিকেল চেকআপ করানো হয়েছে। এখন ভালো আছি এবং বাসায় ফিরছি।
এর আগে, ঢালিউড কিং শাকিব খানের জন্মদিন ছিল গত ২৮ মার্চ। সেদিন চট্টগ্রামে আশিকুর রহমান পরিচালিত ‘সুপারহিরো’ ছবির শুটিং সেট থেকে হেলিকপ্টারযোগে বিকেলে ঢাকায় ফিরে বঙ্গবিডির আয়োজনে জন্মদিনের অনুষ্ঠানে অংশ নেন এই তারকা। এরপর শনিবার সকালের ফ্লাইটে স্কটল্যান্ডে যাবেন বলে জানান তিনি।
শাকিব বলেন, বাসায় একদিন বিশ্রাম নিয়েছি। সব ঠিক থাকলে শনিবার সকালের ফ্লাইটে স্কটল্যান্ডে যাবো। সেখানে জয়দ্বীপ মুখার্জির নতুন ছবি ‘ভাইজান এলো রে’-এর টানা শুটিং হবে। এ ছবির কাজ স্কটল্যান্ডে শেষ করে ১৫ দিন পর ঢাকায় ফিরে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ এবং আশিকুর রহমানের ‘সুপারহিরো’ ছবির বাকি কাজ শেষ করার ইচ্ছে রয়েছে।
এদিকে, পহেলা এপ্রিল সকাল থেকে ‘ভাইজান এলো রে’ ছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন বলে জানান তিনি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। গত মাসে কলকাতায় এ ছবির শুটিং শুরু হয়।
বর্তমানে, শাকিবের অভিনীত বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এসব ছবির মধ্যে শাকিব খান ও শুভশ্রী অভিনীত ‘চালবাজ’ ছবিটি কলকাতায় এপ্রিলে মুক্তি পাচ্ছে। কলকাতার পর বাংলাদেশেও ছবিটি মুক্তি পাবে। এ ছবির বাইরে তার অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘মাস্ক’, ‘নোলক’, ‘ক্যাপ্টেন খান’ নামের ছবিগুলো সামনে মুক্তি পাবে।