আজ জন্মদিন হলে ( ২৫ অগস্ট ২০১৭ )

0
53

অনলাইন ডেস্ক :

কারও কাছ থেকে দামি উপহার নেওয়ার আগে ভাবনা চিন্তা করবেন। আজ কোথাও যন্ত্রনা বৃদ্ধি পেতে পারে। শরীরে অলসতা বাড়তে পারে। আপনার কোনও আলোচনায়পরিবারের সকলে আনন্দ পাবে। ব্যবসার দিকে খুব ভাল লাভ দেখতে পাবেন কিন্তু সঞ্চয় কম। প্রেমের ব্যপারে শুভ সময়। বাড়িতে নতুন কিছু আলোচনা। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বিদেশ যাওয়ার সুযোগ। সহকর্মীর সঙ্গে ভাল ব্যবহারের জন্য সুনাম লাভ করতে পারবেন। চাকুরীর স্থানে কিছু পরিবর্তন আসতে পারে। প্রেমের জন্য কিছু খরচ বৃদ্ধি। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে বা অশান্তি হতে পারে ।

রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

এ বছর ছোটদের পড়াশুনার জন্য একটু অসুবিধা। ব্যবসার দিকে ভাল লাভ বাড়তে পারে।  আশার অধিক কিছু লাভ হতে পারে। কোনও মহিলার প্রতি অনুরাগ, বাড়িতে কোনও অতিথি নিয়ে বিবাদ বাধবে বেশি এই বছর। অর্থ ব্যপারে বাধা আসতে পারে। বছরের মধ্যভাগে ব্যবসার বিবাদের জন্য মন খারাপ হতে পারে। বাড়ির কোনওকাজে প্রচুর অর্থ ব্যয়। শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। বছরের কোনও এক সময় সন্তানের জন্য খুব চিন্তা বাড়তে পারে।

আপনার ব্যক্তিত্ব

আপনি একটু তেজী, নির্ভীক এবং একগুঁয়ে প্রকৃতির হবেন। নিজের মতে চলতে ভালবাসে বেশি। মঙ্গল প্রধান লোক প্রায়ই স্বেচ্ছাচারি, প্রভুত্বকামী হয়ে থাকে। মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ, ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে। এরা প্রায়ই ভু সম্পত্তি বা বাড়ির মালিক হয়। জীবনে প্রতিষ্ঠা পাওয়ার জন্য ন্যায়-অন্যায় বিচার করে না। পাইলট, সামরিক অফিসার, নৌ–সৈনিক, পুলিশ অফিসার, পদস্ত সরকারি কর্মচারী প্রভৃতি বৃত্তি অবলম্বন করলে জীবনে দ্রুত উন্নতি।

 

LEAVE A REPLY