আওয়ামী লীগের চুরির অভ্যাস কখনো যাবে না : খালেদা

12
828

অনলাইন ডেস্ক:

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, ‘আমরা ভিশন ২০৩০ দিয়েছি। আওয়ামী লীগ বলে তাদের ভিশন নাকি বিএনপি চুরি করেছে। তাদের তো কোনো ভিশন নেই। তারা চুরির চিন্তায় থাকে। আমাদের ভিশন আর তাদের ভিশন এক হতে পারে না। আমাদের চিন্তা আর তাদের চিন্তা এক নয়।’ তিনি বলেন, ‘আওয়ামী লীগ স্বাধীনতার পর থেকেই চুরি করে আসছে। তাদের চুরির অভ্যাস কখনোই যাবে না তারা জনগণের রিলিফ চুরি করে, গম চুরি করে, কখনো জনগণের ভোট চুরি করে।’রোববার রাজধানীর গুলশানে ইমানুয়েল হলে পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত এক দোয়া ও ইফতার মাহফিলে খালেদা জিয়া এসব কথা বলেন।

হুঁশিয়ারি উচ্চারণ করে খালেদা জিয়া বলেন, ‘বিএনপিকে বাদ দিয়ে আগামীতে দেশে কোনো নির্বাচন হতে পারে না। হতে দেয়া হবে না। আগামীতে নির্বাচন হতে হবে সহায়ক সরকারের অধীনে, হাসিনার অধীনে নয়।’ সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ কথায় কথায় মুক্তিযুদ্ধের কথা বলে। আসলে তারা যুদ্ধ করেনি। যুদ্ধের সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা ছিল না। তারা নামমাত্র সীমান্ত পাড়ি দিয়ে গেছে। এখন তারাই বড় মুক্তিযোদ্ধা হয়ে গেছে। কথায় কথায় বলে অমুকে রাজাকার, ওকে ধরো, শাস্তি দাও। এই হচ্ছে অবস্থা।’

ইফতারে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, জয়নুল আবেদীন ফারুক, ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ (বীরবিক্রম), মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী, আব্দুল্লাহ আল নোমান, শামসুজ্জামান দুদু, বেগম সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া এলডিপির চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমেদ, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মাদ ইবরাহিম (বীরপ্রতিক), ন্যাপের মহাসচিব গোলাম মোস্তাফা ভূঁইয়া উপস্থিত ছিলেন।

মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক খানের সঞ্চালনায় এবং সংগঠনের সভাপতি ইসতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে ইফতারে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা দলের নেতা মোস্তাফা শাহবুদ্দিন রেজা, মিজানুর রহমান বীরপ্রতিক, আব্দুর মান্নান, মালেক খান, আবুল কাশেম, এসএম মোস্তাফা কামাল, এইচ আর সিদ্দিক সাজু, কাজী নাসির আহমেদ, আব্দুস সামাদ মোল্লা, আব্দুল হাকিম, ডা. মো. সাদেক, মতিউর রহমান, মো. কামাল উদ্দিন, জিহাদুল রসুল বাবু প্রমুখ।

এস এম পলাশ

12 COMMENTS