অপপ্রচার চালানোর প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন

21
3193

মাহবুবার রহমান :
সাতক্ষীরার পায়রাডাঙ্গা গ্রামের রাশিদুল ইসলাম, শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক রবিউল ইসলাম হত্যা মামলার এজাহারভুক্ত আসামী। এছাড়া কামরুজ্জামান চিহিৃত মাদক ব্যবসায়ী। পাওনা পঁচিশ হাজার টাকা গেঁপে দিতে সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে অপপ্রচার চালানোর প্রতিবাদে সাতক্ষীরা পাসপোর্ট অফিসের অফিস সহায়ক ওহিদুর রহমান পান্না শুক্রবার দুপুরে প্রেসক্লাবের হলরুমে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন।
লিখিত বক্তব্যে পান্না বলেন, তিনি আওয়ামী পরিবারের সন্তান। তার চাচা শিবপুর ইউনিয়েনের ৩নং ওয়ার্ডের সভাপতি। তাছাড়া পৈতৃক সুত্রে তিনি অবস্থাপন্ন। বছর খানেক আগে রাশিদুল তার কাছ থেকে জমি বন্ধকি দিয়ে পচিশ হাজার টাকা নেয়। তবে টাকা নিলেও জমির দখল দেয়নি তার কাছে। পরে টাকা ফেরতের জন্য চাঁপ প্রয়োগ করলে মাদক ব্যবসায়ী কামরুজ্জামানকে সাথে নিয়ে রাশেদুল তার বিরুদ্ধে অপপ্রচার শুরু করে। এমনকি সদর থানায় এসআই আবুল কালামের উপস্থিতিতে তিন মাসের মধ্যে টাকা পরিশোধের তাগাদা দেওয়া হলেও বিষয়টিতে পাত্তা দেয়নি ওই দুর্বৃত্তদ্বয়।
তিনি আরো বলেন, পাওনা টাকা গেঁপে দিতে ষড়যন্ত্রের অংশ হিসেবে রাশিদুল ও কামরুজ্জামান গত বৃহস্পতিবার তার বিরুদ্ধে সাতক্ষীরা প্রেসক্লাবে মিথ্যা সংবাদ সম্মেলন করে। গত এক মাস আগে গাঁজা সেবনকালে তাকে ও তার বন্ধু ইসরাইলকে ডিবি পুলিশ আটক করে, এমন অপপ্রচারে বিস্ময় প্রকাশ করে পান্না বলেন, প্রকৃতপক্ষে কামরুজ্জামানকে গাঁজা ব্যবসায় জড়িত থাকার অভিযোগে অনেকবার পুলিশ আটক করেছে। কামরুজ্জামান সদরের পাশ্চিম গ্রাম খানপুরের কুলপোতা নামক স্থানে রিতিমত মাদক সা¤্রাজ্য গড়ে তুলেছেন।
পান্না আরো বলেন, সংবাদ সম্মেলনে রাশিদুল তাকে জামায়াত-শিবিরের ক্যাডার বলে অভিহিত করেছেন , যা ডাহা মিথ্যা কথা। তিনি কখনো জামায়াত-শিবির করেননি। তিনি আওয়ামী পরিবারের সন্তান। তার চাচা শিবপুর ইউনিয়েনের ৩নং ওয়ার্ডের সভাপতি। শিবপুর ইউনিয়নের কয়েকটি আওয়ামী লীগের অফিসে তার দেওয়া অনুদান ও আসবাবপত্র রয়েছে। বস্তুতপক্ষে রাশিদুলই জামায়াতের চিহিৃত ক্যাডার। তিনি বিগত ইউপি নির্বাচনে আওয়ামী লীগের অফিসে রক্ষিত জাতির জনকের ছবিও ভাঙচুরও করেন। এমনকি তিনি শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক রবিউল ইসলাম হত্যা মামলার এজাহারভুক্ত আসামী। এছাড়া বহু অপকর্মের হোতা রাশিদুল নিজের অপকর্ম ঢাকতে বর্তমানে আওয়ামী লীগের ছত্রচ্ছায়ায় রয়েছেন।
তিনি কুখ্যাত খুনী রাশিদুল ও চিহিৃত মাদক ব্যবসায়ী কামরুজ্জামানকে রুখতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

21 COMMENTS